The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

গ্রাহকরা আস্থা রেখেছে অগ্রণী ব্যাংকের উপর

বাকৃবি প্রতিনিধিঃ করোনা প্রাদুর্ভাবের সময় থেকে অগ্রণী ব্যাংক বিভিন্ন উন্নয়নমূলক সেবা, উৎপাদন ও ব্যবসা খাতে ৪ শতাংশ হারে প্রণোদনা ঋণ প্রদানসহ বিভিন্ন বিনিয়োগে বাংলাদেশ ব্যাংক ঘোষিত বাজেটে সার্বোচ্চ অবস্থান অর্জন করে। বৈদেশিক রেমিট্যান্স আহরণে অগ্রণী ব্যাংকের অবস্থান দেশের সকল ব্যাংকের মধ্যে দ্বিতীয় এবং রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকগুলোর মধ্যে প্রথম। এছাড়া বাংলাদেশের উন্নয়নে মেগা প্রকল্পগুলোতে একটি বড় অবদান রেখেছে অগ্রণী ব্যাংক। দেশের সংকটকালীন মুহূর্তেও পূর্ণ আস্থা রেখেছে অগ্রণী ব্যাংকের উপর।

অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের নতুন মহাব্যবস্থাপক নিয়োগ ও প্রাক্তন মহাব্যবস্থাপকের বিদায়ী অনুষ্ঠানে এসব কথা তুলে ধরেন নবাগত মহাব্যবস্থাপক রূবানা পারভীন।

নব নিযুক্ত মহাব্যবস্থাপক রূবানা পারভীন আরও বলেন, অগ্রণী ব্যাংকই সর্বপ্রথম চালু করে এজেন্ট ব্যাংকিং সেবা। ‘অফ শোর ব্যাংকিং’ চালুর দিক থেকেও অগ্রণী ব্যাংক প্রথম। এছাড়াও বাকৃবি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে বাস প্রদান করা হয়েছে।

বিদায়ী মহাব্যবস্থাপক জনাব এ কে এম শামীম রেজা আশাবাদ ব্যক্ত করেন ময়মনসিংহ সার্কেল একদিন অগ্রণী ব্যাংকের শ্রেষ্ঠ সার্কেলে পরিণত হবে |

ময়মনসিংহ সার্কেলের উপ-মহাব্যবস্থাপক লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী মহাব্যবস্থাপক এ. কে. এম. শামীম রেজা ও নতুন মহাব্যবস্থাপক রূবানা পারভীন। এছাড়া ময়মনসিংহের ছয়টি জেলার অগ্রণী ব্যাংকের অঞ্চল প্রধান, বিভিন্ন অঞ্চলের ৯৪টি শাখার শাখা ব্যবস্থাপকসহ অগ্রণী ব্যংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.