গুচ্ছ ভর্তি পরীক্ষার উত্তরপত্র দেখার সুযোগ, আবেদন বুধবার পর্যন্ত

গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পুনর্নিরীক্ষণের ফলাফল প্রকাশিত হয়েছে। এতে কোনো শিক্ষার্থীর ফলাফলে পরিবর্তন আসেনি। এরপরও পুনর্নিরীক্ষণের আবেদনকারী কোনো শিক্ষার্থী যদি চান, তাহলে তাঁদের ভর্তি পরীক্ষার উত্তরপত্র সরাসরি দেখার সুযোগ দেবে কর্তৃপক্ষ। এ জন্য আগে পুনর্নিরীক্ষণের আবেদন করা শিক্ষার্থীদের মধ্যে কেউ চাইলে উত্তরপত্র দেখতে আগামী বুধবারের মধ্যে আবেদন করতে হবে।

আজ রোববার দেশের ২২টি সরকারি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নাছিম আখতার এই তথ্য নিশ্চিত করেন।

উপাচার্য নাছিম আখতার বলেন, কাল সোমবার থেকে আগামী বুধবার, মোট তিন দিন নির্দিষ্ট মেইল ঠিকানায় উত্তরপত্র দেখার জন্য আবেদন করা যাবে। ফিরতি ই–মেইলে উত্তরপত্র দেখানোর দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে।

উপাচার্য নাছিম আখতার আরও বলেন, আবেদন সমন্বিত ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক বরাবর করতে হবে। আবেদন পাঠাতে হবে uzzal@cse.jnu.ac.bd এই ই–মেইলে। উত্তরপত্র দেখানো হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে। উত্তরপত্র সরাসরি দেখতে কোনো ফি দেওয়া লাগবে না।