The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ঢাবি ভিসির বৈঠক, যা আলোচনা হলো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। রবিবার (১৭ জুলাই) গণভবনে ঢাবি ভিসির সঙ্গে প্রধানমন্ত্রীর এ সাক্ষাৎ একাধিক বিষয়ে আলোচনা হয়েছে।

এসময় ঢাবি ভিসির সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সেন্টার ফর উইম্যান, জেন্ডার অ্যান্ড পলিসি স্টাডিজ বিভাগের পরিচালক অধ্যাপক ড. তানিয়া হক উপস্থিত ছিলেন।

অধ্যাপক আখতারুজ্জামান বলেন, আগামী ৭ আগস্ট বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সেন্টারের উদ্বোধনী করা হবে। এ উপলক্ষে একটি আন্তর্জাতিক কনফারেন্সের আয়োজন করা হয়েছে। কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রীকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছি। তিনি উপস্থিত থাকার বিষয়ে আশ্বস্ত করেছেন।

ঢাবি ভিসি বলেন, সাক্ষাতে প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে জানতে চেয়েছেন। শিক্ষা কার্যক্রম সম্পর্কে জানতে চেয়েছেন। প্রধানমন্ত্রীকে এসব বিষয় সম্পর্কে জানিয়েছি। এছাড়া টিএসসিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়েও প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ হয়েছে।

গত ১৬ জুন বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত বার্ষিক সিনেট অধিবেশনে পদ্মসেতু প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদজ্ঞাপন করে প্রস্তাব গৃহীত হয়। ঢাবি ভিসি বলেন, প্রধানমন্ত্রীকে আজ সাক্ষাতে ধন্যবাদজ্ঞাপন পত্র হাতে তুলে দিয়েছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.