The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪

খুবি জনসংযোগ বিভাগের প্রথম পরিচালককে খুবিসাসের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

খুবি প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) জনসংযোগ ও প্রকাশনা বিভাগের প্রথম পরিচালক এস এম আতিয়ার রহমানের কর্মমেয়াদ সাফল্যের সাথে সম্পন্ন করেন গত ০৬ মার্চ। এ উপলক্ষ্যে আজ ২০ মার্চ (সোমবার) তাঁকে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ সৈয়দ নজরুল ইসলাম ভবনস্থ সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুবিসাসের উপদেষ্টা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মো. মতিউল ইসলাম এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মামুন অর রশিদ। তাঁরা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের প্রথম পরিচালক হিসেবে দীর্ঘ কর্মজীবনে নিবেদিতপ্রাণ ভূমিকা পালনের কথা উল্লেখ করে বলেন, তাঁর অবদান ও ভূমিকা খুলনা বিশ্ববিদ্যালয় সারাজীবন মনে রাখবে।

এসময় কর্মজীবনের দীর্ঘ পথচলার নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন জনসংযোগ ও প্রকাশনা বিভাগের বিদায়ী পরিচালক এস এম আতিয়ার রহমান। তিনি নবীন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “আন্তরিকতার সাথে কাজ করলে সাফল্য আসে। সাংবাদিকতা বা জনসংযোগ অত্যন্ত দায়িত্বশীল পেশা। তথ্য প্রদানে বা প্রকাশে অত্যন্ত সতর্কতা অবলম্বন করতে হয়। সভাপতিত্ব করেন খুবিসাসের সভাপতি রেজওয়ান আহম্মেদ। অনুষ্ঠানে বিদায়ী পরিচালককে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.