The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

খুবির এমসিজে ডিসিপ্লিনের নতুন প্রধানকে বিজেএসসি’র ফুলেল শুভেচ্ছা

খুবি প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের নবনিযুক্ত প্রধান মামুন অর রশিদকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্ট কাউন্সিল (বিজেএসসি) খুলনা বিশ্ববিদ্যালয় সংসদ।

গতকাল (বৃহস্পতিবার) দুপুরে ডিসিপ্লিন প্রধানের কক্ষে সম্মাননা প্রদান এবং ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বিজেএসসি খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের বর্তমান সভাপতি সাদমান সাকিব, প্রাক্তন সভাপতি ইবনুল হাসান, সাধারণ সম্পাদক মশিউর রহমান, সিনিয়র সহ সভাপতি নওরিন আহমেদ নোভা, সহ সভাপতি আল আরাফ মাহেদি প্রিতম, অর্থ সম্পাদক মায়মুনা জামান আলভী, নারী বিষয়ক সম্পাদক ইয়াসনিয়া বুলবুল মুনিয়া, সাংগঠনিক সম্পাদক আ.স.ম. মোহাইমিনুল ইসলাম সহ খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ২ মে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান হিসেবে দায়িত্ব বুঝে নেন একই ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মামুন অর রশিদ। এর আগে ২০২০ সালের ১৮ অক্টোবর থেকে ২০২১ সালের ১৩ জুন পর্যন্ত তিনি ডিসিপ্লিনের ভারপ্রাপ্ত প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৬ সালের ১২ জানুয়ারি তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনে প্রভাষক হিসেবে যোগদান করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.