The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

খুবির এমসিজে ডিসিপ্লিনের নতুন প্রধান মামুন অর রশিদ

খুবি প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) ডিসিপ্লিনের প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন একই ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মামুন অর রশিদ। আজ মঙ্গলবার (২ মে) ডিসিপ্লিন প্রধানের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেন তিনি। এসময় ডিসিপ্লিনের শিক্ষক ও কর্মকর্তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

জানা যায়, সদ্য বিদায়ী প্রধান (ভারপ্রাপ্ত) এবং সামাজিক বিজ্ঞান স্কুলের বর্তমান ডিন অধ্যাপক ড. আব্দুল্লাহ আবুসাঈদ খানকে গত ৩০ এপ্রিল ডিসিপ্লিন প্রধানের দায়িত্ব থেকে অব্যহতি দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। তদস্থলে খুলনা বিশ্ববিদ্যালয় আইন ১৯৯০ এর ২৯(৩) অনুচ্ছেদ অনুযায়ী ঐ ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মামুন অর রশিদকে ডিসিপ্লিন প্রধান হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

ডিসিপ্লিন প্রধান হিসেবে যোগদান করে মামুন অর রশিদ বলেন, মাননীয় উপাচার্য স্যার এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা নিষ্ঠার সাথে পালন করবো। একইসাথে বাস্তবধর্মী এবং প্রায়োগিক শিক্ষার দিকটিকে গুরুত্ব দিয়ে ডিসিপ্লিনকে এগিয়ে নেবার চেষ্টা করবো।

উল্লেখ্য, মামুন অর রশিদ ২০১৬ সালের ১২ জানুয়ারি খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে ‘১৮ সালে সহকারী অধ্যাপক ও ‘২৩ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। এর আগে ‘২০ সালের ১৮ অক্টোবর থেকে ‘২১ সালের ১৩ জুন একই ডিসিপ্লিনের (ভারপ্রাপ্ত) প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও বর্তমানে তিনি খান জাহান আলী হলের সহকারী প্রভোস্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.