The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

খুবিতে আন্তঃডিসিপ্লিন দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এইচআরএম

খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শারীরিক শিক্ষা চর্চা বিভাগ আয়োজিত আন্তঃডিসিপ্লিন দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে হিউম্যান রিসোর্স এন্ড ম্যানেজমেন্ট (এইচআরএম) ডিসিপ্লিন। শনিবার (১৯ আগস্ট) অনুষ্ঠিত ফাইনাল খেলায় গণিত ডিসিপ্লিনকে পরাজিত করে তারা এই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ২৬ টি ডিসিপ্লিনের ৮টি গ্রুপে মোট ১৩০জন ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেদারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক (দিপু)।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আহসান হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংশ্লিষ্ট বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট বিভাগের উপ-পরিচালক মোঃ মঈনুল ইসলাম, সেকশন অফিসার মোঃ ফেরদৌস এবং বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

এর আগে বৃহস্পতিবার (১৭ আগস্ট) খুলনা বিশ্ববিদ্যালয় অগ্রণী ব্যাংক ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। প্রতিযোগিতার সার্বিক সহায়তায় ছিল খুলনা বিশ্ববিদ্যালয় চেস ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.