The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

খাদ্য অধিদপ্তরের মৌখিক পরীক্ষা ৩১ জানুয়ারি

খাদ্য মন্ত্রণালয়ের অধীন খাদ্য অধিদপ্তরের কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের সহকারী প্রোগ্রামার পদে কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্টের ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, খাদ্য মন্ত্রণালয়ের অধীন খাদ্য অধিদপ্তরের কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের সহকারী প্রোগ্রামার পদের কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্টে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ৩১ জানুয়ারি সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সহকারী প্রোগ্রামার পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্ট ১৭ জানুয়ারি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় ১২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এবার তাঁদের মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করল পিএসসি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মৌখিক পরীক্ষার জন্য কোনো প্রবেশপত্র পাঠানো হবে না। প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট ও টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশ নিতে পারবেন না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের অতিরিক্ত এক সেট বিপিএসসি ফরম-৫এ (Applicant’s Copy) কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রসহ মৌখিক পরীক্ষার বোর্ডে জমা দিতে হবে। যেসব কাগজপত্র জমা দিতে হবে এবং কম্পিউটার প্রোগ্রামিং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্টের ফল এই লিংক থেকে জানা যাবে।

কোভিড-১৯ মহামারির কারণে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণসহ প্রার্থীদের অবশ্যই মাস্ক পরে মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।

এমসিকিউ পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য কমিশনের ওয়েবসাইট ও টেলিটকের ওয়েবসাইটে পাওয়া যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.