The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

কোডেকে চাকরি, বেতন ৮৫,০০০

বেসরকারি উন্নয়ন সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি রিলেশনশিপ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে বা সরাসরি/ডাকযোগে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র রিলেশনশিপ অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: গণযোগাযোগে ও সাংবাদিকতা বা ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। যোগাযোগে দক্ষ হতে হবে। ইরেজি ভাষায় সাবলীল হতে হবে। সাংগঠনিক ও ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। ফটোশপ, ইলাস্ট্রেটর, ডিজাইন ও ভিডিও এডিটিংয়ের কাজে দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ২৫-৩০ বছর
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: কক্সবাজার (টেকনাফ, উখিয়া)
বেতন ও অন্যান্য সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৮৫,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এ ছাড়া দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ সিভি সরাসরি বা ডাকযোগেও পাঠানো যাবে।

ডাকযোগে সিভি পাঠানোর ঠিকানা
এক্সিকিউটিভ ডিরেক্টর, কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক), প্লট-০২, রোড নম্বর-০২, লেক ভ্যালি আর/এ, ফয়’স লেক, খুলশী, চট্টগ্রাম।

আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি ২০২২।

You might also like
Leave A Reply

Your email address will not be published.