The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কৃষ্ণনগর আঞ্চলিক প্রেসক্লাবের আয়োজনে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

তাজুল হাসান সাদ, কালিগঞ্জঃ কৃষ্ণনগর আঞ্চলিক প্রেসক্লাবের আয়োজনে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে

আজ ২৫ রমজান ১৭ এপ্রিল সোমবার। কিষাণ মজদূর ইউনাইটেড এ্যাকাডেমি হাইস্কুল মাঠে দিনব্যাপী এ প্রতিযোগিতা আয়োজন করা হয় উক্ত
অনুষ্ঠানে অংশ নেই শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১২০ জন প্রতিযোগি। হিফজ বিভাগে ৪৬ জন এবং ইসলামী সংগীত বিভাগে ৭৪ জন প্রতিযোগি।

এসময় কৃষ্ণনগর প্রেস ক্লাবের সভাপতি মো: আফজাল হোসেন ও সদস্য আব্দুর রহমানের সঞ্চালনায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয় প্রতিযোগিতায় দুটি বিভাগ থেকে প্রথম পর্যায়ে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত ২১ জন প্রতিযোগিকে প্রাথমিক নির্বাচনের মাধ্যমে ২য় রাউন্ডে প্রতিযোগিতার জন্য মনোনীত করে ৬ সদস্যর বিচারক প্যানেল।

হেফজ বিভাগের ১০ জন ও ইসলামী সংগীত বিভাগের ১১ জন প্রতিযোগী ২য় রাউন্ডে প্রতিযোগিতায় অংশ নেয়। সেখান থেকে হেফজুল কুরআন বিভাগে রহমতপুর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ফরহাদ রেজা ১ম, বায়নুল কুরআন ইণ্টা: হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী আসিফ হাসান ২য় ও আব্দুল্লাহ ৩য় স্থান অধিকার করেন।

ইসলামী সংগীত বিভাগে জয়নগর আমিনিয়া হামিদিয়া মাদ্রাসার শিক্ষার্থী আফসানা ১ম শ্যামনগর সরকারী কলেজের শিক্ষার্থী শাহারিয়া তৌফিক ২য় এবং শহিদ স্মৃতি ড্রিগ্রি কলেজের শিক্ষার্থী তারিক বিন মিজান ৩য় স্থান অধিকার করেন।

অনুষ্ঠান টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে সম্মাণনা ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান। বাংলাদেশ আওয়ামী লীগ কৃষ্ণনগর ইউনিয়ন শাখার সভাপতি মোস্তফা কবিরুজ্জামান (মন্টু), সহ এলাকার আলেম ওলামা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শত শত মানুষ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণ পরবর্তিতে সকল প্রতিযোগিকে সান্তনা পুরস্কার সহ ইফতার বিতরণের মাধ্যমে সন্ধা ৬টায় অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.