The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রথমবার ডিনস অ্যাওয়ার্ড পেলেন ৫১ শিক্ষার্থী

স্নাতক পর্যায়ের ১৮ জন ও স্নাতকোত্তর পর্যায়ের ৩৩ জনকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দেড় দশক পর প্রথমবারের মতো স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পর্যায়ের ৫১ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাঁদের পুরস্কৃত করেছে। গতকাল প্রশাসনিক ভবনের একটি শ্রেণিকক্ষে প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, গতকাল বেলা তিনটায় ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এমরান কবির চৌধুরী।

স্নাতক (সম্মান) পর্যায়ে এ ডিনস অ্যাওয়ার্ড পেয়েছেন ১৮ শিক্ষার্থী। তাঁরা হলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের রিপা আক্তার, পরিসংখ্যান বিভাগের সোনিয়া আক্তার, অর্থনীতি বিভাগের নয়ন তারা, আইসিটি বিভাগের আমেনা বেগম, মোহাম্মদ কামরুল হাসান, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সংগীতা বসাক, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের অরূপা সরকার ও রাবেয়া জামান, পরিসংখ্যান বিভাগের উন্মুল খায়ের সুমী, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মোহাম্মদ রফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের নাসরিন আক্তার ঝুমুর ও তানজিনা ইয়াসমিন, আইসিটি বিভাগের পিন্টু চন্দ্র পাল, অর্থনীতি বিভাগের স্বর্ণা মজুমদার, গণিত বিভাগের ফারহানা ইয়াসমিন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নয়ন বণিক, ব্যবস্থাপনা বিভাগের শাকিলা ফেরদৌস ও গণিত বিভাগের হুমায়ুরা দিল আফরোজ।

স্নাতকোত্তর পর্যায়ে ডিনস অ্যাওয়ার্ড পেয়েছেন ৩৩ শিক্ষার্থী। তাঁরা হলেন গণিত বিভাগের খাদিজা বেগম, পারভীন আক্তার, মাহিনুর আক্তার, হুমায়রা দিল আফরোজ ও সায়মা তাহের, পদার্থবিজ্ঞান বিভাগের সানজিদা হক ও অন্তরা তাজরীন, পরিসংখ্যানের কংকন আচার্য, রসায়ন বিভাগের শারমিন আক্তার রূপা, মো. আলাউদ্দিন হোসেন, অর্থনীতি বিভাগের মো. মাসুদ রানা, সাইফুল ইসলাম, স্বর্ণা মজুমদার ও সৈয়দা সুরাইয়া সুলতানা, নৃবিজ্ঞান বিভাগের ইসরাত জাহান লিপা, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের জাহিদ হাসান, সংগীতা বসাক, মোহাম্মদ রফিকুল ইসলাম ও শাকিলা ফেরদৌস, এআইএসের ফাহমিদা হোসেন, তৃণা সাহা, ফাহিমুল কাদের সিদ্দিক ও কাউসার খান, মার্কেটিং বিভাগের মো. আওলাদ হোসেন, নাসরিন আক্তার ঝুমুর, খালেদা আক্তার, জাহিদুল ইসলাম পাটোওয়ারী ও তানজিনা ইয়াসমিন, কম্পিউার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেশকাত জাহান ও তাপসী গোস্বামী, আইসিটি বিভাগের আমেনা বেগম, নাবিলা মেহজাবিন ও মোহাম্মদ কামরুল হাসান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.