The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২০শে জুলাই, ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শাখা ছাত্রলীগের শীর্ষ পদ-প্রত্যাশী নেতাদের মাঠ পর্যায়ে অবস্থান যাচাই এবং কমিটি প্রদানের লক্ষ্যে ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করা হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের অর্ধশতাধিক জীবনবৃত্তান্ত জমা পড়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ইউনুস।

সোমবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে তিনটায় কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ইউনুসের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এ কর্মীসভা আয়োজন করা হয়।

কর্মীসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি কোহিনূর আক্তার রাখি এবং মো: সুমন খলিফা (ওয়ালিউল সুমন), গণশিক্ষা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান লিখন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক দিদার মাহমুদ আব্বাস, মাদ্রাসা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক সাহিদুল ইসলাম শাকিল, উপ-অটিজম বিষয়ক সম্পাদক আনোয়ারুল কবীর দিপু।

এসময় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি মোঃ সুমন খলিফা (ওয়ালিউল সুমন) বলেন, আজকের এই কর্মীসভার মাধ্যমে বাংলাদেশে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ আপনাদেরকে সুন্দর একটি কমিটি উপহার দিবে। আমার বাংলাদেশ ছাত্রলীগ ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার লক্ষ্যে প্রত্যেক পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হচ্ছি। আমরা মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় এনেছেন। এতে মনে করি মুক্তিযুদ্ধে শহিদদের রক্তের ঋণ কিছুটা লাঘব হয়েছে।

তিনি আরোও বলেন, আপনাদের মধ্যে বীর সৈনিকদের আড়ালে যেন কোন খন্দকার মোসতাক লুকিয়ে না থাকে। আপনারা সবাই সুসংগঠিত থাকবেন। আজকে এই লালমাটির ক্যাম্পাসে দাঁড়িয়ে বলতে চাই দ্বাদশ জাতীয় নির্বাচনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় হবে মুক্তিযুদ্ধের শক্তিশালী একটি দুর্গ।

কর্মীসভার সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি কোহিনূর আক্তার রাখি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ৫০ লক্ষ নেতাকর্মীর সংগঠন। আজকের এই কর্মীসভার মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নতুন নেতৃত্বের স্পন্দন দেখতে চাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। আমরা চাই আগামী নির্বাচনে আপনারা শেখ হাসিনাকে নির্বাচিত করবেন । বাংলাদেশ ছাত্রলীগ দেশের উন্নয়নে, কান্ত্রিলগ্নে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মী সামনের নির্বাচনে ওতপ্রোতভাবে কাজ করে যাবেন৷

এছাড়া, কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পদ-পত্যাশী ও নেতাকর্মীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.