The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

কুবির উত্তরবঙ্গ ছাত্র পরিষদ কমিটির নেতৃত্বে চন্দন ও রাকিব

নাবিদ, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত উত্তরবঙ্গ থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘উত্তরবঙ্গ ছাত্র পরিষদে’র কমিটি গঠন করা হয়েছে ।

বৃহস্পতিবার (২২ডিসেম্বর) সদ্য বিদায়ী সভাপতি ফজলুল হক রাফি ও মডারেটর মো. কামরুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী চন্দন কুমার রায়কে সভাপতি এবং বাংলা বিভাগের শিক্ষার্থী মো. রাকিব হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তরিকুল ইসলাম আশরাফুল, জামিন, শাহরিয়ার সৌমিক, আব্দুস সাত্তার, লিটন মিয়া, শাহিনুর ইসলাম, নুরনবী নাঈম, মাহমুদুল হাসান মুন্না, এ আর রিফাত, জুবায়ের বিশ্বাস, সুজন মিয়া, বাবুল হোসেন, আহসান হাবীব, মিজানুর রহমান, মো: আবু আনসারী, মাহমুদুল সুজন, আব্দুল্লাহ আল কাফি। যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান কবির, জগদীশ রায়, মোঃ আহাদ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, রবীন্দ্রনাথ বর্মন, মো: রবিউল ইসলাম, অজয় চন্দ্র বর্মন, গৌতম রায়, সোহেল রানা, শরীফ হাসান ফাহিম, কৌশিক আহমেদ, মো: নাসির, জিয়ারুল ইসলাম, তাপস রায়, আবু সায়ের রায়হান, জেরিন আক্তার, নীলুফা ইয়াসমিন রিক্তা, শাহিন আক্তার মিতু, নিলুফা নীলু, মোছা: রিতা।

সাংগঠনিক সম্পাদক নাঈম আহমেদ, ফাহিম মোর্শেদ, মো: আব্দুল্লাহ রহমান, সোহান তালুকদার, মুনতাযিম বিল্লাহ, তালহা জুবায়ের, আবছায়ার মল্লিকা, তামান্না ইয়াসমিন, উজ্জ্বল হোসাইন, আব্দুর রহিম, আনিস চৌধুরী, হাসিবুল ইসলাম শান্ত, শাকিল আহমেদ সবুজ, মোঃ আরিফুল ইসলাম। অর্থ বিষয়ক সম্পাদক দিলুর রহমান সাদী, উপ বিষয়ক সম্পাদক মো: মাহাবুবুর রহমান, দপ্তর বিষয়ক সম্পাদক রকি খান, উপ দপ্তর বিষয়ক সম্পাদক অর্জুন চন্দ্ৰ বৰ্মন, প্রচার বিষয়ক সম্পাদক সঞ্জীব আহমেদ, উপ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান, উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিফা তাসফিয়া তাকি ও রুমা রানী দেবশর্মা, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলী আরাফাত সাফী, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক তনয় সরকার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো: মাহামুদুল হাসান (নয়ন ), উপ শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক কাজী মিরাজ, ছাত্রী বিষয়ক সম্পাদক মারিয়া রহমান শারমিন, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক ইফতা আরা নিশিতা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শিশির, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক ওমর ফারুক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রেজওয়ান আহমেদ, উপ ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সেজান খান, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপ ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক জাফর হাবিব।

আজীবন সদস্য, জাহেদুল ইসলাম, রবিউল হাসান রকি, মুমিন মোহাম্মদ, মাহমুদুন নবী, বিপুল চন্দ্র পাল

উল্লেখ্য, এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.