The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

কুবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস ক্লাবের নেতৃত্বে আরাফাত-ইমাম

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লক্ষ্মীপুর স্টুডেন্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আরাফাত রাফিকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ইমাম হোসেনকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

রবিবার (১৮মার্চ) বিকেলে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক শাকিল ইয়াকুব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হয়েছেন আসমা আক্তার মুক্তা, মাসুম বিল্লাহ, কাউসার হোসাইন, জামিল আবরার ও প্রিয়া সাহা সহ ছয় জন।

এছাড়া নতুন কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদ ইবনে নূর, মোহাম্মদ শুভ,ওসমান গনি সৈকত, আশরাফুল ইসলাম রায়হান, শাকিব মোহাম্মদ আল-আমিনসহ তিন জন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাসুম বিল্লাহ, এনামুল হক,আব্দুল জব্বার শান্ত।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত বাকিরা হলেন অর্থ সম্পাদক মাহমুদুল হাসান অনিক , উপ-অর্থ সম্পাদক জুবায়ের মাহমুদ সাকিব, প্রচার সম্পাদক নাঈমুর রহমান রিজভী , উপ-প্রচার সম্পাদক মো. আল-আমিন, দপ্তর সম্পাদক মো. ইয়াছিন , উপ-দপ্তর সম্পাদক মো. হামিম হোসাইন , গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মানছুর আলম অন্তর, ক্রীড়া সম্পাদক আশিক নেওয়াজ, উপ-ক্রীড়া সম্পাদক শাকিল হোসাইন, আইন বিষয়ক সম্পাদক মো. মেহরাজ হোসাইন , সাংস্কৃতিক সম্পাদক ফাহমিদা তাসনিম তিন্নি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক আল ফাতাহ ইসলাম মাহিয়া , আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফয়সাল বিন সাইদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মিরাজুর রহমান তামিম। এছাড়া নবগঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ১৫ তম ব্যাচের আট জনকে কার্যকরী সদস্য করা হয়।

নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্তদের পক্ষ থেকে সভাপতি-সম্পাদক বলেন, নিজের এলাকার এবং সংস্কৃতির মানুষদের জন্য যেন ভাল কিছু করতে পারি এবং যথাযথ দায়িত্ব পালন করে যেতে পারি সেই চেষ্টা করবো। এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রত্যাশী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.