The Rising Campus
News Media

কুবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর কমিটি গঠন

হেদায়েতুল ইসলাম নাবিদ, কুবিঃ আসন্ন ফিফা ফুটবল বিশ্বকাপ-২০২২ এর জন্য দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের সর্বোচ্চ বিদ্যাপীঠ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর ৭৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত ৯ টায় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের উপদেষ্টা তাহারাতবির হোসেন পাপন মিয়াজী ও রাজিব হাসানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মার্কেটিং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাহিদ হাসানকে সভাপতি ও বাংলা ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ রাকিব হোসেনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ১২তম ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলাম,ওসমান জয় মানিক, মাসুম আদিব, কাইয়ুম হাসান, নূরনবী নাইম, জহিরুল ইসলাম পারভেজ, মোঃ আসিফ ইকবাল, মুসফিকুর রহমান নাজিব, রন্টি সরকার, রুবেল চন্দ্র দাস, আশরাফ মুন্না, আফসার আলি, মাহবুব ও ১৩তম ব্যাচের এম এইচ সাকিব, আরিফুল ইসলাম, তারিকুল ইসলাম নিলয়, মোহাম্মদ সাদ্দাম হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন ১৩তম ব্যাচের মাহমুদুল ইসলাম সুজন, গৌতম রায়, আরিফ পাটোয়ারী, হিমেল হাসান, কৌশিক আহমেদ, রনি মন্ডল, সাদেকুর রহমান, রোকন উদ্দিন, মশিউর রহমান ইমন, ওসামানী রাকিব, ইবাদ সরকার ও ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মোরসালিন, শেখ মাসুম, এস এম সোহাগ, মুবিনুল বারী রাকিব, পাভেল, মোহাম্মদ শরীফ, আব্দুল্লাহ আল রায়হান, নাইমুর রহমান রিজভী।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন ১৪তম ব্যাচের শিক্ষার্থী রাকেশ দাস, মানছুর আলম অন্তর, মুরাদুল, মোস্তাকিম মুরাদ, দিন ইসলাম, মোঃ রাসেল চৌধুরী, নুরুল আমিন, রাজিব, আল-আমিন, আশিক, নেওয়াজ, সজীব চন্দ্র দাস, মোহাম্মদ শাকিল, শফিকুল, জাহিদ হাসান, দিদার, দিল্লুর রহমান সাদী ও তোফাজ্জল।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে আছেন ১৫ ব্যাচের শিক্ষার্থী শাহাদাত তানভীর রাফি ও সহ-কোষাধ্যক্ষ হলেন আফরাজ, ফয়সাল আহমেদ সরকার , হামিম হোসেন ।

দপ্তর সম্পাদক হিসেবে আছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার সজিব ও উপ-দপ্তর সম্পাদকে আবু নাঈম, সজিব সরকার প্রিয়, আরিয়ান।

প্রচার সম্পাদক হিসেবে আছেন নাজমুল রাসেল ও উপ-প্রচার সম্পাদক হিসেবে আছেন আনোয়ার, জাহেদ, নাছির উদ্দীন সজিব, অর্জুন চন্দ্র বর্মন।

ক্রীড়া বিষয়ক সম্পাদক ১৫তম ব্যাচের শিক্ষার্থী হেদায়েতুল ইসলাম নাবিদ ও উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদকে আছেন মীর জোবায়ের, ইমতিয়াজ আহমেদ, মামুন।

আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে আছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী মুনতাসির, ও উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক, মোহন, অনুপ দাশ।

কর্মসূচী বিষয়ক সম্পাদক হিসেবে আছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হক ও উপ-কর্মসূচী বিষয়ক সম্পাদকে আছেন মোহাম্মদ মিনহাজ উদ্দিন, মোঃরাকিবুল ইসলাম।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ১৫তম ব্যাচের শিক্ষার্থী সুভাষ দাস। কার্যকরী সদস্য হিসেবে আছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী সুমন, রাদিন, সুই চিং মারমা , সিয়াম, আতিক হাসান অন্তর।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি রুমে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর “হৃদয়ে বাংলাদেশ সমর্থনে আর্জেন্টিনা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শেষে কেক কেটে ও মিষ্টিমুখ করে আনন্দ মিছিল বের করে আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর সদস্যরা। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তারা।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.