The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

কুবিতে পদ্মা ছাত্রকল্যাণ সংঘের ইফতার মাহফিল

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পদ্মা ছাত্রকল্যাণ সংঘের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স রুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পদ্মা ছাত্রকল্যাণ সংঘের সম্পাদক সবুজ আহমেদের সঞ্চালনায় এবং শাহীন শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন।

এসময় আরও উপস্থিত ছিলেন পদ্মা ছাত্রকল্যাণ সংঘের উপদেষ্টা ড. বনানী বিশ্বাস, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, বাংলা বিভাগের প্রভাষক সুমনা আকতার, কুমিল্লা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. চৌধুরী ইমরুল হাসান ও সংগঠনের নেতৃবৃন্দসহ সাবেক-বর্তমান সদস্যরা।

উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘আমি যেখানেই থাকি গোপালগঞ্জের নাম শুনলে ভালো লাগে। আমি সেখানে প্রথম যাই ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে মারার আগে এবং পরে আবার যাই ১৯৭৬ সালে মারার পরে। আজকে পদ্মাব্রীজ হওয়ার কারণে আমরা অনেক দ্রুত গোপালগঞ্জ পৌঁছে যাই। আমি মনে করি তোমারা যারা বৃহত্তর ফদিরপুর থেকে এসেছো তোমরা সবদিক দিয়ে নিজেদেরকে উন্নত করবে।’

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর ও রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের সংগঠন পদ্মা ছাত্রকল্যাণ সংঘ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.