The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কুবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষকী উদযাপন

হেদায়েতুল ইসলাম , কুবি প্রতিনিধি: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, র‌্যালি, সমাবেশসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০ টায় বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশ থেকে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে আনন্দ র‌্যালী, কেক কাটা, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি পালন করেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী, সাবেক রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু তাহের, আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. রশিদুল ইসলাম শেখ, সাবেক প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামালউদ্দিন, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ মো. জিল্লুর রহমান, সহকারী প্রক্টর অমিত দত্ত, শারমিন সুলতানা ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. আবু তাহেরসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.