The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৬শে জুন, ২০২৪

কিশোরগঞ্জে সেরা তরুণ করদাতা হলেন নুরুল ইসলাম

ব্যক্তি পর্যায়ের তরুণ ক্যাটাগরিতে (৪০ বছর) দ্বিতীয়বার কিশোরগঞ্জ জেলার সেরা করদাতা পুরস্কার পেয়েছেন মো. নুরুল ইসলাম।

রাজস্ব বোর্ডের আয়োজনে এবং ময়মনসিংহ কর জোনের ব্যবস্থাপনায় বুধবার (২৮ ডিসেম্বর) ময়মনসিংহের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম মিলনায়তনে ২০২১-২০২২ করবর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর দেওয়া করদাতা, মহিলা ও তরুণ (৪০ বছরের নিচে) করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

মো. নুরুল ইসলাম অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর সরকার বাড়ির আমির উদ্দিনের ছেলে। তিনি কিশোরগঞ্জ-১৩ কর সার্কেলের একজন ব্যবসায়ী। ব্যবসা জীবনের শুরু থেকেই তিনি সরকারকে কর প্রদান করতে থাকেন। প্রায় ৭ বছর ধরে তিনি নিয়মিতই কর প্রদান করে আসছেন।

রাজস্ব বোর্ড এবং কর অঞ্চল ময়মনসিংহের সার্বিক মূল্যায়নের ভিত্তিতে তরুণ ক্যাটাগরিতে মো. নুরুল ইসলামকে সেরা করদাতা হিসেবে ক্রেস্ট, ট্যাক্স কার্ড ও অন্যান্য সামগ্রী দেওয়া হয়। এর আগে ২০২০-২০২১ সালে প্রথমবার তিনি কিশোরগঞ্জ জেলার তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা সম্মাননা লাভ করেছিলেন।

সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মো. কবীর উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.