The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

কাকে বিয়ে করলেন সালমান মুক্তাদির?

মডেল, ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির এখন তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় একটি নাম। এবার ফেসবুকে এক তরুণীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়ে আলোচনায় এসেছেন তিনি। আজ মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ সঙ্গে তারিখ জুড়ে দিয়েছেন ৩০ এপ্রিল ২০২৩ইং।

স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করলেও তার নাম-পরিচয়— কিছুই জানাননি সালমান। তবে বিকেলে বিয়ের বিষয়টি নিশ্চিত করে দ্যা ডেইলি ক্যাম্পাসকে সালমান মুক্তাদির বলেছেন, ‘হ্যাঁ আমি বিয়ে করেছি’।

এদিকে সালমান নিজের বিয়ের ঘোষণা দিলেও খবরটি অনেকের বিশ্বাসযোগ্য মনে হচ্ছে না। কেউ কেউ ধারণা করছেন, এটি হয়ত নতুন কোনও মজার কনটেন্ট! এর আগে বিভিন্ন সময়ে ‘প্র্যাংক’ করে আলোচিত হয়েছেন সালমান, ফলে বিয়ের খবরটিকেও আমলে নিতে আরও খানিকটা নিশ্চিত হতে চান ভক্তরা।

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছিল। দেড় বছরের ব্যবধানে সেই সম্পর্কে ইতি ঘটে।

তবে সালমান ও তার স্ত্রী যে পোশাক পরেছেন, সেই পোশাকের ডিজাইনার সাফিয়া সাথী বিয়ের খবরটি নিশ্চিত করে ফেসবুকে লিখেছেন, রাত সাড়ে ১২টার দিকে টেক্সট দেখি কাল আমার বিয়ে এবং আমি দুপুর ২টার আগে একটি পাঞ্জাবি অথবা শেরওয়ানি চাই। আপনাদের কি রেডিমেড কিছু আছে, যেটা আমি কিনতে পারি? আমি তাকে তাৎক্ষণিক জিজ্ঞেস করি, তুমি বলো এটা কোনও মজা না? সে বলল, না সত্যিই কাল আমার বিয়ে।

সালমান পরিচয় প্রকাশ না করলেও ধারণা করা হচ্ছে তার স্ত্রীর নাম দিশা ইসলাম। ২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়েছিল তার। দিশার ঘরে রয়েছে দুই সন্তান। নেটিজেনরা বলছেন, ২০১৮ সাল পর্যন্তও পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে আপলোড করা ছবিতে তাঁকে অন্তঃস্বত্ত্বা দেখা যায়, সেখানেও স্বামীর উপস্থিত ছিলেন।

তবে ২০২২ সালে দিশা ইসলাম তার ফেসবুকে সালমানের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে বন্ধুত্বের কথা লিখেছিলেন। তাহলে একবছর পর ২০২৩ সালে এসে সালমানকে বিয়ে করলেন দিশা ইসলাম?

সালমানের বিয়ের স্ট্যাটাসে শুভকামনা জানাচ্ছেন তার অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যৎ কামনা করছেন তারা। চিত্রনায়িকা পরীমনি ইনস্টাগ্রামে সালমানের বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, অভিনন্দন সালমান। কনটেন্ট ক্রিয়েটর আয়মান সাদিক বলেছেন, আমি কখনও ভাবিনি এই দিনটি দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.