The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের চার বিভাগের ফল ও ভর্তির তারিখ প্রকাশ

তুষার, নজরুল বিশ্ববিদ্যালয়ঃ বিশ্ববিদ্যালয়ের নোটিস এর মাধ্যমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে চারুকলা, সঙ্গীত, নাট্যকলা ও ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে প্রথম বর্ষে ভর্তির ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। এসব বিভাগের ভর্তি কার্যক্রম আগামী ১৮ নভেম্বর শুরু হবে।

এর আগে বুধবার (৯ নভেম্বর) সকাল থেকে ব্যবহারিক পরীক্ষা শুরু হয়। ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে ৩৬১ জন, সঙ্গীত বিভাগে ১৯০ জন ও থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগে ১৫৮ জন ব্যবহারিক পরীক্ষায় অংশ নেন।

ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২২টি বিশ্ববিদ্যালয় নিয়ে জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত, চারুকলা, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ব্যবহারিক পরীক্ষার পর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হলো। এ বিভাগসমূহের ভর্তি কার্যক্রম আগামী ১৮ নভেম্বর হতে শুরু হবে।

ভর্তি সংক্রান্ত পরবর্তী (প্রাথমিক ও চূড়ান্ত) কার্যক্রম সম্পন্ন করার জন্য GST-এর ওয়েবসাইট (ক্লিক করুন)  এবং এই বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইট (ক্লিক করুন)  ভিজিট করতে হবে। বিশেষভাবে উল্লেখ্য যে, প্রকাশিত ফলাফলে অনবধানতাবশত (Inadvertently) কোন প্রকার অসংগতি/ভুল প্রকাশ পেলে তা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশোধন, সংযোজন, পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ: দেখে নিন

You might also like
Leave A Reply

Your email address will not be published.