The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

কবি নজরুল কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ইরফান

কবি নজরুল কলেজ প্রতিনিধি : কবি নজরুল কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন কলেজ শাখার সিনিয়র সহ-সভাপতি ইরফান আহমেদ ফাহিম। সোমবার (৮ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সংগঠনের গতিশীলতা ও ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে কবি নজরুল সরকারি কলেজ শাখার সিনিয়র সহ-সভাপতি ইরফান আহমেদ ফাহিমকে ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়ে ইরফান আহমেদ বলেন, দেশ ও দলের ক্রান্তিলগ্নে আমার উপর আস্থা রেখে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার জন্য আমি আমার নেতা আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি ছাত্রদল কেন্দ্রীয় সংসদের প্রতি। এই দুঃসময়ে আমার উপর দল যে আস্থা রেখেছে আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল ঢাকার অন্যতম সেরা ইউনিট। এখানে নেতৃত্ব দেওয়া অনেক গর্বের। পুরান ঢাকার আন্দোলনের অন্যতম সেরা ইউনিট আমার ইউনিট। যেহেতু এখন ফ্যাসিবাদের বিরুদ্ধে চূড়ান্ত আন্দোলন চলছে তাই আমার দায়িত্ব হবে সবাইকে ঐক্যেবদ্ধ করে রাজপথে নামানো। তাই ইউনিটের সকলকে নিয়ে একসাথে আগামীদিনের সকল কর্মসূচী যেকোনো পরিস্থিতিতে রাজপথে বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় কবি নজরুল কলেজ ছাত্রলীদলের সভাপতি সাইয়্যেদুর রহমান সাঈদকে গ্রেফতার করা হয়। ফলে সংগঠনটির কার্যক্রম গতিশীল করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.