The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কবি নজরুল কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণা

ইব্রাহীম মাহমুদঃ ওয়াসিম রানাকে সভাপতি ও মোহাম্মদ ফারুক হাওলাদরকে সাধারণ সম্পাদক ঘোষণা করে কবি নজরুল কলেজের কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপাতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মঙ্গলবার (৮নভেম্বর) রাত সাড়ে ৭টা নাগাদ এই তথ্য নিশ্চিত করা হয়।

নতুন কমিটিতে মোট ৪৪ জন নেতা-কর্মীকে দায়িত্ব দেওয়া হয় ছাত্রলীগের প্রকাশিক প্রেস বিজ্ঞপ্তিতে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান পেয়েছেন ২২ জন। তাঁরা হলেন, কে এম সোহাগ, মেহেদী হাসান মিলন, মাঈনুল খান, একরামুল আল গালিব, টিটব খান, বেলায়েত হোসেন সাগর, মো. আনোয়ার হোসেন, সাগর দাড়িয়া, শাকিল খান, আল মামুন, আব্দুর রহমান শাহেদ, মাহমুদ খান রনক, মো. মাসুম, মো. নিজাম উদ্দিন, মো. সহিদুল ইসলাম সজল, মো. বায়েজিদ শিকদার, মো. সবুজ পাটোয়ারি, মো. ফিরোজ মাহমুদ, রফিকুল বেপারী (রবিউল), মো. ইয়াছিন আরাফাত, রঞ্জন হাজরা এবং ইফতেখার বাপ্পী রায়ান।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে কমিটিতে স্থান পেয়েছেন, সাইফুল ইসলাম, রুবেল খান, স্বপ্নীল আহমেদ কামাল, মোমিনুল ইসলাম বাপ্পি এবং মো. ফাহিম হিরন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন, বি এম সাদ্দাম, মেহেদী হাসান জয়, মো. সিফাত হোসেন, কাজী ইব্রাহিম রবিউল বাশার সোহান, রাফি উজ সাকলাইন, মো. রাকিব হোসেন এবং আমির হামজা।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন ৭ জন৷তারা হলেন, জাহাঙ্গীর হোসেন টুটুল, খালেকুজ্জামান সুমন, জহিরুল ইসলাম রাকিব, শিমুল মোল্লা এবং নাদিম হোসেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.