The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

কক্সবাজারে ৫০০ টাকা চুরির অপবাদ দেওয়ায় কিশোরী আত্মহত্যা

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের মহেশখালীতে মায়ের সাথে অভিমান করে সুমি আক্তার (১৩) নামে এক মাদ্রাসা’র শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মৃত সুমি মাদ্রাসা’র সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১৪ ই মার্চ) বিকেল ৪ টার দিকে কুতুবজোম ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মৃত সুমি আক্তার (১৩) কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া এলাকার আনছারের মেয়ে।

মহেশখালী থানার পুলিশ পরিদর্শক এসআই সজল কান্তি নাথ বলেন,মেয়েটিকে ময়না তদন্তের জন্য মহিলা পুলিশ দ্বারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হত্যার কোন চিহ্ন বা বিরোধ কোন তথ্য পাওয়া যায় নাই। মুলত মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানা যায়, দুপুরে মা-মেয়ের রাগারাগি হয়। মায়ের মানিব্যাগ থেকে ৫০০ টাকা চুরির দায়ে এ ঘটনা ঘটে। এ সময় সুমি মাকে বলে দুর্ঘটনা ঘটাবো আমি নিই নাই এটা বলে চলে যান সামনে থেকে। এই ফাঁকে টয়লেটের দরজা বন্ধ করে চালের উপরের কাঠের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সুমি । পরে ছোট বোন মা টয়লেটের দরজা বন্ধ দেখে ধাক্কাধাক্কি করে কোনও শব্দ না পেয়ে দরজা ভেঙে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৪টার দিকে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.