The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

কক্সবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক খুন

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের সদর উপজেলার লিংকরোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে আহত যুবক নরুল আবছার আট দিন পর মারা গেছেন ।

সোমবার (২ জানুয়ারি) ভোর রাতে চট্টগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নুরুল আবছার উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংকরোডের বিসিক উঠুনি বটতলী এলাকার বাসিন্দা ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি রফিকুল জানান, লিংকরোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খালেক বাহিনী ও লিয়াকত আলী বাহিনী নামের দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তাদের মধ্যে একে-অপরের ওপর হামলা হত্যার একাধিক মামলাসহ নানা রকম মামলা রয়েছে। গত ২৪ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে লিয়াকত বাহিনীর নুরুল আবছারকে প্রতিপক্ষরা এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই চট্টগ্রাম হাসপাতালে নেওয়া হয়। সেখানে আটদিন চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বড় ভাই শাহনেওয়াজ মামলা করেন। এ মামলায় এরই মধ্যে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। এখন মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। অপর আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান ওসি।

নিহতের বড় ভাই শাহনেওয়াজ বলেন, ‘পূর্বশত্রুতার জেরে লিয়াকত আলী ও খালেক বাহিনী আমার ভাই আবছারকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে।

এর আগে আহতের ঘটনায় খালেক বাহিনীর প্রধান আবদুল খালেক, ইকবাল, সাদ্দাম, রায়হান, সালাহ উদ্দিন, ইরফান, খায়রুল আমিন, শামসুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ২০ জনের নামে মামলা করেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.