The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

কক্সবাজারে অপহরণের ৯ ঘন্টা পর এক কিশোর কে উদ্ধার করেছে র‍্যাব-১৫

তাফহীমুল আনাম, কক্সবাজার: অপহরনের ৯ ঘন্টার মধ্যে এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করেছে ১৫-র‍্যাব।

জানা যায়, কক্সবাজারে রামু উপজেলা দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা খন্দকার পাড়া নিবাসী নুরুল হকের ছেলে আরিফ উদ্দিন (১৮) কে ১০ ডিসেম্বর শনিবার সকাল ৮ টায় অজ্ঞাতনামা ৪/৫ জন বখাটে যুবক চেইন্দা ইন্টারন্যাশনাল অ্যামিউজমেন্ট ক্লাব থেকে তাকে তুলে নিয়ে যায় অজ্ঞাত স্থানে।

সেখান থেকে অপহরণকারীরা একাধিক মোবাইল ফোন থেকে অপহৃত তরুণের বাড়িতে ফোন করে জানিয়ে দেয় আরিফ উদ্দিন অপহরণের শিকার হয়েছে। তাকে উদ্ধার করতে অপহরণ কারীরা (১লক্ষ) টাকার মুক্তি পণ দাবি করে।

বিষয়টি জানাজানি হলে, অপহৃত আরিফ উদ্দিনের পিতা নুরুল হক(৬০) র‍্যাব-১৫ কক্সবাজারের ব্যাটালিয়ন সদরে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয় তার ছেলে কে ফিরে পেতে হলে (১লক্ষ) টাকার মুক্তি পণ দিতে হবে। অন্যথায় ভিকটিম প্রাণ নাশসহ নানা রকম ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করা হচ্ছে।

অভিযোগের সূত্র ধরে র‍্যাব দ্রুত গোয়েন্দা কার্যক্রম শুরু করে। অভিযোগের সূত্র ধরে মাত্র ৯ ঘন্টার মাথায় বিকেল ৫ টা ২০মিনিটের সময় কক্সবাজার বাসটর্মিনাল এলাকা থেকে আহত অবস্থায় ভিকটিম কে উদ্ধার করে র‍্যাব-১৫।

এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। তবে অপহরণকারীদের সনাক্ত করার কাজ চলছে বলে জানিয়েছেন র‍্যাব।

ভিকটিম কে উদ্ধারের পর প্রাথমিক চিকিৎসা শেষে অভিযোগকারী তার পিতা নুরুল হকের কাছে হস্তান্তর করা হয়েছে।র‍্যাবের মিডিয়া উইং আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.