The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

ওয়াটারএইডে চাকরির সুযোগ, সপ্তাহে ছুটি দুদিন, বেতন ৬০,৩০০

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ওয়াস প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার—ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল/এনভায়রনমেন্ট/ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো সংস্থার ওয়াস প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইন্ডাস্ট্রিয়াল/বাংলাদেশের আরএমজি সেক্টর বিষয়ে জানাশোনা থাকতে হবে। প্রজেক্ট ওয়ার্ক প্ল্যান ও বাজেট প্রণয়নে অভিজ্ঞতা থাকতে হবে। ওয়াটার অ্যান্ড স্যানিটেশন অবকাঠামোর ডিজাইন, ড্রয়িং ও এস্টিমেটে পারদর্শী হতে হবে। ইন্ডাস্ট্রিয়াল ও এনভায়রনমেন্টাল দূষণ সম্পর্কে জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন, সিএডি ও জিআইএসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬০,৩০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, গ্রাচ্যুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য চিকিৎসাসুবিধা, সপ্তাহে দুই দিন ছুটি ও মুঠোফোন বিলের সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট ২০২২।

You might also like
Leave A Reply

Your email address will not be published.