The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে যবিপ্রবির ইমরুল কায়েস

যবিপ্রবি সংবাদদাতা: আগামী ৩রা সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়ায় ২৬তম এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে অংশ নিতে বাংলাদেশের হয়ে খেলতে যাচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এর শিক্ষার্থী ইমরুল কায়েস ইমন।

ইমরুল কায়েস ইমন যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী। ইতিমধ্যে সে বাংলাদেশ দলের সাথে সাউথ কোরিয়ায় পৌঁছে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ইমন বলেন, আমি আমার সর্বোচ্চ টা দিয়ে খেলার চেষ্টা করবো ও বাংলাদেশ দলকে সর্বোচ্চ পজিশনে নেওয়ার চেষ্টা করবো

উল্লেখ্য, আগামী ৩ থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এশিয়ান শ্রেষ্ঠত্বের এ লড়ায়। আসরে বাংলাদেশ দলের আটজন খেলোয়াড় অংশ নিবেন। তাদের চারজন পুরুষ ও চারজন নারী খেলোয়াড়। এরা হলেন মুহতাসিম আহমেদ হৃদয়, রামহিম লিয়ন বম, ইমরুল কায়েস ইমন ও নাফিজ ইকবাল; সোনাম সুলতানা সোমা, সাদিয়া রহমান মৌ, রহিমা আক্তার ও খৈ খৈ সাই মারমা যাচ্ছেন আসরে।

চ্যাম্পিয়নশিপের সাতটি ইভেন্টের সবগুলোতে অংশ নেবে বাংলাদেশ। সাতটি ইভেন্ট হচ্ছে ছেলেদের দলগত, নারী দলগত, ছেলেদের একক, নারী একক, ছেলেদের দ্বৈত, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত।

এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপকে কমনওয়েলথ গেমসের বাছাইপর্ব হিসেবেও ধরা হয়। গতবার কাতারে এশিয়ান টিটিতে ভালো করে বার্মিংহাম কমনওয়েলথ গেমসে খেলার টিকিট পেয়েছিল বাংলাদেশ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.