The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

এবার শেহজাদ ও বুবলীকে নিয়ে আমেরিকা যাবেন শাকিব!

দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শাকিব দেশে ফিরলেন। ফিরেই ঘোষনা দিলেন এবার তিনি শেহজাদকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন। শুধু তাই নয়, তাঁকে নিয়ে ঘুরে বেড়াবেন। বিষয়টি শাকিব খান নিজেই জানালেন। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড তারকা শাকিব খান।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে শেহজাদের বিষয়টি উল্লেখ করেন। আর যেহেতু শেহজাদ যাবে, স্বাভাবিকভাবেই ধরে নিতে হবে বুবলী যাবেন এই সফরে।

শাকিব খান বলেন, ‘এবার আমেরিকায় গিয়েছিল জয়। জয়কে নিয়ে ঘুরে বেড়িয়েছি। তাঁকে একটা ভালো স্মৃতি দেওয়ার দরকার ছিল। জয়কে একটা ভালো স্মৃতি দিয়েছি। এরপর শেহজাদকে নিয়ে যাব।

শেহজাদকে নিয়ে ঘুরে বেড়াব। তাঁকে একটা ভালো স্মৃতি দিতে হবে। শিশুদের জন্য এই বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ।’

সকাল ৮টা ৪৫ মিনিটে দেশের মাটিতে অবতরণ করার কথা থাকলেও বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন অভিনেতা। শাকিবকে বরণ করতে বিমানবন্দরে যান রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের ছেলে আরশাদ আদনান। শাকিবকে দেখেই জড়িয়ে ধরেন আদনান। পরে ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে লেখেন ব্রাদারহুড। শাকিবের প্রিয়তমা সিনেমাটির প্রযোজক তিনি।

শাকিব খান দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘দেশের মানুষের ভালোবাসার কাছে আমার মাথা অবনত হয়ে আসে। আমি সাংবাদিক, ভক্তসহ এ দেশের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.