The Rising Campus
News Media

এবার মহিষের শিংয়ে আর্জেন্টিনার পতাকা

তাফহিম, কক্সবাজারঃ বিশ্বে এখন আলোচনার তুঙ্গে রয়েছে কাতার ফুটবল বিশ্বকাপ। ফুটবল বিশ্বকাপ নিয়ে আলোচনা সমালোচনা ও হৈ-হুল্লোড় চলছে পুরো পৃথিবী জুড়ে। সেই আনন্দ ছড়িয়ে পড়েছে বিভিন্ন দেশে । বাড়ির ছাদ, কর্মস্থল, পরিবহনসহ বিভিন্ন স্থানে পছন্দের দলের পতাকা উত্তোলন করে আনন্দ বিনোদন ও উম্মাদনা ছড়িয়ে পড়ছে সবখানে। বাংলাদেশেও এটি বহুদিনের পুরনো সংস্কৃতি। সে ধারা থেকে কক্সবাজারের উখিয়া হলদিয়া পালং ইউনিয়নের চৌধুরী পাড়ায় ইমরুল কায়েস চৌধুরী নামের এক আর্জেন্টিনার সমর্থক নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ।

স্থানীয় হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী তার পালিত মহিষের শিংয়ে ফুটিয়ে তু্লেছেন আর্জেন্টিনার পতাকা। তার এই ফুটবল ‘পাগলামি’ এখন বেশ আলোচনায়।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী তার নিজস্ব ফেসবুকে আপলোড করলে হঠাৎ এটি ভাইরাল হয়ে চারদিকে ছড়িয়ে পড়ে । পরে বাস্তবে এই মহিষটি দেখতে দূর-দূরান্ত থেকে এসে সেখানে ভিড় করছেন আর্জেন্টিনার ভক্ত সমর্থকরা । মহিষটি দেখে আনন্দে-উল্লাসে মেতে উঠেছেন অনেকেই।

দর্শনার্থীরা সেলফি তুলে হাত নাড়িয়ে জানান দিচ্ছেন প্রিয় দলটি এবার জিতবে। দলকে নিয়ে ইউপি চেয়ারম্যানের দীর্ঘ দিনের অধরা স্বপ্ন রয়েছে, তাই আর্জেন্টিনার পতাকার আদলে মহিষের শিংয়ে রং করেছেন বলে জানান ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী।

ইমরুল কায়েস চৌধুরী বলেন, আর্জেন্টিনার সাপোর্টার হওয়ায় মহিষের শিংয়ে রং করে ভালোবাসা প্রকাশ করেছি। পছন্দের দল আর্জেন্টিনা পতাকার রং করার পর আমার মহিষকে বেশ লাগছে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.