The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

মেডিকেলে প্রথম রাফসানকে নিয়ে দুই কোচিং সেন্টারের ‘টানাটানি’

এমবিবিএস ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে আজ। এতে সর্বচ্চ নম্বর ৯৪.২৫ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন রাফসান জামান নামে এক শিক্ষার্থী। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজে পরীক্ষা দিয়েছেন।

ফলাফল প্রকাশের পরপরই প্রথম হওয়া রাফসান জামানকে নিজেদের শিক্ষার্থী বলে দাবি করেছে মেডিকেলভিত্তিক একাধিক কোচিং সেন্টার। রেটিনা, উন্মেষ তাদের ফেসবুক পেজে রাফসানকে নিজেদের শিক্ষার্থী বলে দাবি করেছে।

রাফসান জামানের ছবিযুক্ত রেটিনা কোচিং সেন্টারের ভর্তি ফরমের ছবি দিয়ে প্রতিষ্ঠানটি এক ফেসবুক পোস্টে লিখেছে, ‘আলহামদুলিল্লাহ। রাফসান জামান। মেডিকেল মেধাস্থান : ১ম। তার রোল- ৩৬৮১১৪’

অন্যদিকে উন্মেষের ফেসবুক পেজের পোস্টেও রাফসানকে নিজেদের শিক্ষার্থী বলে দাবি করা হয়েছে। তাদের পোস্টে বলা হয়েছে, এবছরও মেডিকেল ভর্তি পরীক্ষায় উন্মেষিয়ানদের অবাক করা সাফল্য।

এ বিষয়ে রেটিনা কোচিং সেন্টারের ম্যানেজার জামাল উদ্দিন বলেন, রাফসান আমাদের চট্টগ্রাম শাখার নিয়মিত শিক্ষার্থী ছিল। প্রতিনিয়ত আমাদের কোচিংয়ে ক্লাস করেছে। সুতরাং তাকে অন্য কোচিংয়ের শিক্ষার্থী দাবি করার কোনো সুযোগ নেই।

রেটিনার ম্যানেজার জামাল উদ্দিন আরো বলেন , প্রতি বছরই পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর এমনটি হয়ে থাকে। অনেক কোচিংই এমন দাবি করে। আমি এটুকু নিশ্চিত করে বলতে পারি যে রাফসান আমাদের নিয়মিত শিক্ষার্থী, অন্য কোথাও হয়ত সে শেষ মুহূর্তে মডেল টেস্ট দিয়ে থাকতে পারে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.