The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

এপিএফনেট স্কলারশিপ পেলেন খুবির দুই শিক্ষার্থী

খুবি প্রতিনিধি : এশিয়া-প্যাসিফিক নেটওয়ার্ক ফর সাস্টেইনেবল ফরেস্ট ম্যানেজমেন্ট অ্যান্ড রিহ্যাবিলিটেশন (এপিএফনেট) স্কলারশিপ পেয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষার্থী তানজিরুল ইসলাম এবং তাইয়িবা তাবাসসুম আন্নি। তারা দুজনেই বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

জানা যায়, তারা চীনের নর্থওয়েস্ট ফরেস্ট অ্যান্ড এগ্রিকালচার ইউনিভার্সিটিতে স্কলারশিপ পেয়েছেন। এটি একটি ফুল ফান্ডেড (এয়ার টিকেটসহ) স্কলারশিপ। এর মাধ্যমে তারা ২০২৩-২৪ সেশনে ফরেস্ট ম্যানেজমেন্ট বিষয়ে মাস্টার্স করবেন। ক্লাস শুরু হবে আগামী ৯ সেপ্টেম্বর।

অনুভূতি প্রকাশ করে স্কলারশিপপ্রাপ্ত শিক্ষার্থীরা দ্যা রাইজিং ক্যাম্পাসকে বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়, প্রাণপ্রিয় ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন এবং ডিসিপ্লিনের সকল শিক্ষকবৃন্দের প্রতি কৃজ্ঞতা। কৃতজ্ঞতা আমাদের পথপ্রদর্শক এবং থিসিস সুপারভাইজার সহকারী অধ্যাপক জনাব আশফিকুর রহমান স্যারের প্রতি, যার নির্দেশনার ফলে আমরা এমন একটি মর্যাদাপূর্ণ স্কলারশিপ পেয়েছি। আশাকরি উচ্চশিক্ষা অর্জনের মাধ্যমে খুলনা বিশ্ববিদ্যালয় এবং দেশের নাম উজ্জ্বল করতে সক্ষম হবো। সকলের কাছে আমাদের জন্য দোয়া এবং শুভকামনা প্রার্থনা করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.