The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

এক ম্যাচে ১০ লাল কার্ড দেখানো রেফারি বিশ্বকাপেও ছড়াবেন ‘আতঙ্ক’

কদিন পর কাতারে বসছে ফুটবল বিশ্বকাপের আসর। তার আগেই শিরোনামে চলে এলেন আর্জেন্টিনার রেফারি ফাকুন্ডো তেলো। সে দেশের ঘরোয়া লিগের একটি ম্যাচে দু’দল মিলিয়ে মোট ১০ জনকে লাল কার্ড দেখিয়েছেন তিনি।

ম্যাচের শেষ মুহূর্তে ঝামেলায় জড়িয়ে পড়েন দু’দলের ফুটবলাররা। তখনই রেফারি ফাকুন্ডো তেলো একের পর এক ফুটবলারকে লাল কার্ড দেখাতে থাকেন। কাতার বিশ্বকাপেও তিনি থাকছেন রেফারির দায়িত্বে।

আর্জেন্টিনার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে খেলতে নেমেছিল বোকা জুনিয়র্স এবং রেসিং ক্লাব। খেলার অতিরিক্ত সময়ের একেবার শেষ মিনিটে রেসিংয়ের হয়ে গোল করেন কার্লোস আলকারাজ। কর্নার থেকে হেডে গোল করার পরেই দৌড়ে বোকা জুনিয়র্সের ডাগ আউটের সামনে গিয়ে অঙ্গভঙ্গি করে উচ্ছ্বাস করতে থাকেন। এতেই ক্ষুব্ধ হয়ে পড়েন রিজার্ভ বেঞ্চে থাকা বোকার ফুটবলাররা।

আলকারজকে ঘিরে ধরে ধাক্কা মারতে থাকেন বোকার বাকি ফুটবলাররা। কেউ কেউ তো আবার তার কান টেনে ধরেন। একজন বল ছুড়েও মারেন মুখে। রেফারি এসে সবার আগে আলকারাজকে লাল কার্ড দেখান। এরপর বোকা জুনিয়র্সের পাঁচ ফুটবলারকে একে একে লাল কার্ড দেখান।

ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ানোর আগেই বোকার সেবাস্তিয়ান ভিয়া এবং রেসিংয়ের জোহান কার্বোনেরো লাল কার্ড দেখেছিলেন। পুরো ম্যাচে সব মিলিয়ে ১০ জন লাল কার্ড দেখেন। এর মধ্যে বোকার সাত জন এবং রেসিংয়ের তিন জন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.