The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২২শে জুলাই, ২০২৪

এক নারীর কাছে চার পুরুষের পরাজয়

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চারজন পুরুষ প্রার্থীকে পেছনে ফেলে দোয়াত-কলম প্রতীক নিয়ে চেয়ারম্যান হলেন নার্গিস বেগম। মঙ্গলবার (২১শে মে) রাত সাড়ে ১০টার দিকে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী।

জানা যায়, ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন পাঁচ প্রার্থী। এরমধ্যে চারজন পুরুষ ও একজন নারী। দোয়াত-কলম প্রতীকে নার্গিস বেগম, হেলিকপ্টার প্রতীকে ফিরোজ চৌধুরী, ঘোড়া প্রতীকে মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, মোটরসাইকেল প্রতীকে আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ ও আনারস প্রতীকে তাহেরুল ইসলাম তোতা ভোটযুদ্ধে নামেন। তবে শেষে আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ ও তাহেরুল ইসলাম তোতা নির্বাচন থেকে সরে দাঁড়ালেও তাদের প্রতীক রয়ে যায়।

নির্বাচনে বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার (দোয়াত-কলম) ৩০ হাজার ৩৬৪ ভোট পেয়ে পুনরায় বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফিরোজ চৌধুরী (হেলিকপ্টার) পান ৫ হাজার ৮৩৯ ভোট। এছাড়াও মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু (ঘোড়া) পান ৩ হাজার ১০৫ ভোট, আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ (মোটরসাইকেল) পান ৪৫১ ভোট এবং তাহেরুল ইসলাম তোতা পান ১৮৫ ভোট।

এর আগে, মঙ্গলবার শান্তিপূর্ণভাবে দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের কালিহাতী, ভূঞাপুর এবং ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.