The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

একুশে পদক পাওয়ায় ড. মুহাম্মদ সামাদকে ইউআইটিএসের পক্ষ থেকে শুভেচ্ছা

ইউআইটিএস প্রতিনিধিঃ ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) পরিবারের পক্ষ থেকে ইউআইটিএস এর সাবেক উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপ-উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ একুশে পদক-২০২৪ (ভাষা ও সাহিত্য) লাভ করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আজ রবিবার (২৫ ফেব্রুয়ারি) রবিবার সকালে ইউআইটিএস এর সাবেক উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপ-উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ একুশে পদক পদক-২০২৪ (ভাষা ও সাহিত্য) লাভ করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

একুশে পদক পদক-২০২৪ (ভাষা ও সাহিত্য) পাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান মাননীয় উপ-উপাচার্যকে ফুল দিয়ে অভিনন্দন জানান ইউআইটিএস এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান ও রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের কাছে (ইউআইটিএস) এর সার্বিক অবস্থা অবহিত করা হয়। এবং তিনি ইউআইটিএস এর শিক্ষার্থীরা যেন বাংলা ভাষার চর্যা করে এবং ভাষা ও সাহিত্যে অবদান রাখতে পারে তার জন্য বিশ্বমানের শিক্ষার সুযোগ প্রদানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.