The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

একরাতের জন্য শাকিরা নিচ্ছেন ৭৫ কোটি রুপি

কথায় আছে টাকা থাকলে বাঘের চোখও মিলে। তেমনি এক ঘটনা ঘটতে যাচ্ছে শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিয়েতে। সেই টাকার গরমে ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি বলিউডের প্রায় সব তারকাকে উড়িয়ে নেয়া হচ্ছে ইতালিতে। পাশাপাশি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পপ সঙ্গীত তারকা শাকিরাকেও উড়িয়ে নেয়া হচ্ছে ইতালিতে। তিনদিনের অনুষ্ঠানে শাকিরাকে একরাতে কয়েক ঘণ্টার জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে। আর এই কয়েকঘণ্টার জন্য শাকিরা নিবেন ৭৫ কোটি ভারতীয় রুপি।

জানা যায়, ভারতের গুজরাটের জামনগরে আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠান টক অব দ্য কান্ট্রি ছিল। বলিউড তারকা থেকে ইন্টারন্যাশনাল তারকা সবাই গত ১ মার্চ জামনগরে অনন্ত-রাধিকার বিয়েতে ভিড় জমান। তবে বলিউডের থেকেও বেশি নজর কেড়েছেন আন্তর্জাতিক তারকারা। মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস, পপ তারকা রিহানা, আল হাবিবিসহ একাধিক তারকা আম্বানিদের অনুষ্ঠান আলোকিত করেছেন।

গত ১ মার্চ ছিল রিহানার কনসার্ট। তিনি ওই অনুষ্ঠান থেকে কি পরিমান পারিশ্রমিক নিয়ে ছিলেন সেটাও ছিল জানার বিষয়। শোনা যায় আম্বানির কাছ থেকে প্রায় ১০০ কোটি টাকা নিচ্ছেন পপ শিল্পী রিহানা। এর আগে ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ের সংগীতের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য বেয়ন্স পেয়েছিলেন প্রায় ৪৪ কোটি টাকা।

এ বার অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানের পালা। একটি মাত্র প্রাক-বিবাহ অনুষ্ঠানেই যে আড়ম্বর এবং হইহুল্লোড় সমাপ্ত হবে না, সেটাই তো স্বাভাবিক।

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান এ বার ভারতে নয়, হবে ইউরোপের মাটিতে। ইটালিকেই বেছে নিয়েছেন আম্বানিরা। এ বারও নাকি চমক থাকছে। তাদের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান। কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা? খবর আনন্দবাজার অনলাইনের।

২৮ থেকে ৩০ মে — এ তিন দিন ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এ ক্রুজ। সেখানেই তিনদিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি রুপি। এমনিতে নাকি এ ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে আম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন সেই নিয়ে জল্পনা!

You might also like
Leave A Reply

Your email address will not be published.