উরি ব্যাংকে চাকরি, রয়েছে ছুটি–ভাতা

দক্ষিণ কোরিয়ার উরি ব্যাংক তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটিতে সিনিয়র প্রিন্সিপাল অফিসার সমমর্যাদায় বিজনেস ডেভেলপমেন্ট সেন্টার বিভাগে জনবল নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি উরি ব্যাংকের ঢাকার গুলশানের কার্যালয়ে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: রিলেশনশিপ ম্যানেজার
বিভাগ: বিজনেস ডেভেলপমেন্ট সেন্টার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকারি বা বেসরকারি বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ডিসিপ্লিনের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রফেশনাল সার্টিফিকেট সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ কোর্স সম্পন্ন করলে অগ্রাধিকার দেওয়া হবে। ব্যাংকে অন্তত ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্য যেকোনো ব্যাংকে বিজনেস ডেভেলপমেন্ট বিভাগে ন্যূনতম পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ফাইন্যান্সিয়াল প্রজেক্ট ও সিন্ডিকেশন ফাইন্যান্সিংয়ের বিষয়ে ধারণা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসনাল স্কিল ও নেতৃত্বের গুণাবলি থাকতে হবে।

চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুযোগ-সুবিধা: দুটি উৎসব বোনাস, বার্ষিক বেতনবৃদ্ধি, ছুটি–ভাতা ছাড়াও ব্যাংকের নীতিমালা অনুযায়ী গ্রুপ লাইফ ইনস্যুরেন্স ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের একটি সিভি, সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সরাসরি উরি ব্যাংকের ঢাকার গুলশানের কার্যালয়ে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যা যা লাগবে

দুটি রেফারেন্সসহ একটি সিভি

বর্তমান ও পূর্বের পদ এবং কর্মস্থল

চাকরির বৃত্তান্ত

বর্তমান বেতন

প্রত্যাশিত বেতন

শিক্ষাগত অবস্থার বিবরণ

বৈবাহিক অবস্থা

৩১ ডিসেম্বর ২০২১ তারিখে বয়স

মা-বাবার পেশা

সহশিক্ষা।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
বরাবর, প্রধান, মানবসম্পদ বিভাগ, উরি ব্যাংক, সুবাস্তু ইমাম স্কয়ার (দ্বিতীয় তলা), ৬৫ গুলশান অ্যাভিনিউ, গুলশান, ঢাকা-১২১২, বাংলাদেশ।

আবেদনের শেষ সময়: ২৩ জানুয়ারি ২০২২।