The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

উপাচার্যের সাথে রাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

সোহানুর রহমান, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তারের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন রাবি প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটি। সোমবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৫টায় রাবি প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান অভি ও সাধারণ সম্পাদক শাহাজালাল ইসলাম তুহিনের নেতৃত্বে উপাচার্যের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সমাজের ভালো-মন্দ জাতির কাছে তুলে ধরেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সমাজের ভুল-ত্রুটি দূর করে সুন্দর সমাজ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অব্যহত রেখে সুন্দর পরিবেশ নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। এছাড়া সাংবাদিকতার বুনিয়াদি ট্রেনিংয়ের ব্যবস্থা করার আশ্বাস দেন।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিবেশ ঠিক রাখতে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানে নিয়ে যেতে গবেষণার উপর আরো জোর দিচ্ছি। সমাবর্তন বিষয় তিনি বলেন, আমরা এ বিষয়ে মাননীয় রাষ্ট্রপতির সাথে কথা বলেছি। আশা রাখছি তিনি আমাদের সময় দিবেন এবং দ্রুত সময়ের মধ্যে আমরা সমাবর্তন আয়োজন করতে পারবো।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সেশনজট নিরসন, চুরি-ছিনতাই বন্ধ, বহিরাগত সমস্যা নিরসন, গবেষণা বাজেট বাড়ানো, ভর্তি পরীক্ষায় জালিয়াতিদের দৃশ্যমান শাস্তি, ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় ধুলাবালির সমস্যা নিরসন ও মশানিধন কার্যক্রমসহ আরো গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে কথা বলেন।

সৌজন্য সাক্ষাৎকালে আরো উপস্থিত ছিলেন রাবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মিন্টু, সহ-সাধারণ সম্পাদক জুবায়ের জামিল, কোষাধ্যক্ষ শোয়াইব শুভ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আসিক আদনান, দপ্তর সম্পাদক মনির হোসেন মাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম নেহাল, ক্রীড়া সম্পাদক আসাদুল্লাহ গালিবসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.