The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২২শে জুলাই, ২০২৪

উপহারের গাড়িকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা হিরো আলমের

আলোচিত অভিনেতা ও ইউটিউবার হিরো আলমকে একটি নোহা গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের শিক্ষক এম মুখলিছুর রহমান। সে গাড়িটি তিনি আলমকে হস্তান্তর করেন মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)। গাড়িটি বুঝে নেওয়ার পর সেটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা দিয়েছেন হিরো আলম।

মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের চুনুরঘাটে সে শিক্ষকের বাড়িতে যান আলম। সেখানে তাকে গাড়িটির চাবি বুঝিয়ে দেওয়া হয়। হিরো আলমকে গাড়ি উপহার দিতে চুনারুঘাটের নরপতি গ্রামে আগে থেকেই মঞ্চ সাজিয়ে রেখেছিলেন শিক্ষক এম মুখলিছুর রহমান।

দুপুর পৌনে ৩টায় সেই মঞ্চে এসে উঠেন হিরো আলম। পরে উপস্থিত লোকজনের সামনে হিরো আলমকে নোহা মাইক্রোবাসটির চাবি ও কাজগপত্র হস্তান্তর করেন মুখলিছুর রহমান।

এ সময় হিরো আলম বলেন, মুখলিছুর রহমান নিজের ঘোষণা অনুযায়ী গাড়িটি উপহার দিয়ে বড় মানসিকতার পরিচয় দিয়েছেন। আমি এই গাড়িটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরিত করব। সেটি দিয়ে দরিদ্র রোগী ও দরিদ্র পরিবারের কেউ মৃত্যুবরণ করলে লাশ বহনের কাজে ব্যবহার করা হবে।

এম মুখলিছুর রহমান জানিয়েছেন, তিনি সিলেট বিভাগবাসীর পক্ষ থেকে হিরো আলমকে গাড়িটি উপহার দিয়েছেন। এ সময় তার হাতে একটি সম্মাননা স্মারকও তুলে দেওয়া হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.