The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

ইবি সাদ্দাম হল ডিবেটিং সোসাইটির সভাপতি দিদারুল- সম্পাদক নাহিদ

নিয়ামতুল্লাহ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদুর রহমান। সোমবার (৬ ফেব্রুয়ারি) প্রধান উপদেষ্টা প্রফেসর ড. আসাদুজ্জামান ও সংগঠনটির সাবেক সভাপতি আল আমিন মিলন এই কমিটির অনুমোদন দেন।

১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আবু সোহান, তাজমুল হক, আব্দুল্লাহ আল ফাহমি, তপন চন্দ্র বর্মণ, প্রতাপ পাল ও মাসুদ রানা। যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন বাবু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আল ইমরান, দপ্তর সম্পাদক মুনতাকিমুর রহমান, প্রচার সম্পাদক মোর্শেদ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোতালেব বিশ্বাস, অর্থ সম্পাদক রাসেল মহাজন, বিতৰ্ক গবেষণা সম্পাদক আব্দুল বারি শরীফ ও আইন সম্পাদক আবদুল্লাহ আল কাফি।

কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে আছেন সাদ্দাম হোসেন হলের আবাসিক শিক্ষক ড. জাহাঙ্গীর আলম, ড. শেখ শাহিনুর রহমান, ড. সুতাপ কুমার ঘোষ, রবিউল ইসলাম, শিমুল রায় ও খাইরুল ইসলাম।

নবনিযুক্ত সভাপতি দিদারুল ইসলাম বলেন, বিতর্ক মানুষের মনের দুয়ার খুলে দেয়। এমন জায়গায় আসতে পেরে আমি খুবই আনন্দিত। সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য সকালের সহোযোগিতা একান্ত কাম্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.