The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবি শিক্ষক সমিতির সাথে ইবিসাসের মতবিনিময়

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। শনিবার (২১ জানুয়ারী) বেলা ১১টায় শিক্ষক সমিতির কার্যালয়ে এ মতবিনিময়ের আয়োজন করে শিক্ষক সমিতি।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন উভয় সংগঠনের সদস্যরা। একইসাথে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে ও শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন শিক্ষকরা।

মতবিনিময়কালে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোর্দ্দার, কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাসুদ, সদস্য অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, অধ্যাপক ড. বাকী বিল্লাহ, অধ্যাপক ড. মহব্বত হোসেন, সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, এম এম নাসিমুজ্জামান, সাজ্জাদুর রহমান টিটু, ফিরোজ আল-মামুন এবং সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া সাংবাদিক সমিতির সভাপতি শাহেদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আবু হুরায়রা, সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু সহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, শিক্ষক সমিতির কাজ শুধু শিক্ষকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে কাজ করা নয়। আমরা শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যাসহ বিশ্ববিদ্যালয়ের সকল সমস্যা সমাধান করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে কাজ করে যাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.