The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

ইবি ছাত্রলীগের আয়োজনে শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার (১৭ মে) সকাল ১১টায় আনন্দ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে শাখা ছাত্রলীগ।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের তত্ত্বাবধায়নে আনন্দ মিছিলটি সংগঠনটির দলীয় ট্রেন্ট থেকে বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাস্থ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বটতলা এসে ছাত্র সমাবেশে রূপ নেয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি তন্ময় সাহা টনি, বনি আমিন, আল-আমিন, আরিফুল ইসলাম, রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জাকির হাসান ও ছাত্রলীগ নেতা শাহিন আলমসহ অন্যান্য নেতাকর্মী।

ছাত্র সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ১৯৮১ সালের আজকের এ দিনে আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য এসেছিলেন। এ স্বদেশ প্রত্যাবর্তন প্রমাণ করে গণতন্ত্র পুনরুদ্ধার ও প্রতিষ্ঠায় ও দেশের মানুষের দুর্দিনে দেশনেত্রী শেখ হাসিনা সবসময় আস্থাশীল হয়ে থাকবেন।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আজকের দিনটি আমাদের জন্য একটি অত্যন্ত আনন্দের দিন। দীর্ঘ ৬ বছর পর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মাতৃভূমিতে ফেরেন এবং দেশের জনগণ তাকে গ্রহণ করে নিয়েছে। তিনি আসতে পারায় আজকের বাংলাদেশ এভাবে উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে

You might also like
Leave A Reply

Your email address will not be published.