The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবি ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইবি প্রতিনিধি:নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিনটি উদযাপন উপলক্ষে সোমবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে আনন্দ র‌্যালি বের করে সংগঠনটির সদস্যরা।

র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নং কক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম। এসময় অতিথি হিসেবে ছিলেন ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ইবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান ও সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ।

অনুষ্ঠানে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল ইসলাম ও সহ-সাংগঠনিক সম্পাদক সামিহা চৌধুরী প্রিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের ঐক্যমঞ্চের সাধারণ সম্পাদক আশিফা ইসরাত জুঁইসহ সংগঠনের কার্যনির্বাহী ও অন্য সদস্যরা অনুষ্ঠানে অংশ নেন।

এদিকে মধ্যাহ্নভোজের পর দুপুর ২টার দিকে পাবলিক স্পিকিং ও সাংগঠনিক আচরণবিধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। পরে সংগঠনটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.