The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

ইবির বুননের সভাপতি মাহাদী, সম্পাদক আকাশ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিল্প সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী সংগঠন ‘বুনন’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহাদী হাসান এবং  সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শফিকুল আজম আকাশ।

সোমবার (১৯  ডিসেম্বর) বেলা ৩টায় ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নং কক্ষে বিদায়ী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এই নতুন কমিটি ঘোষণা করে সংগঠনটির উপদেষ্টা ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে. এম শরফুদ্দিন ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম(জুয়েল)।  এসময় উপস্থিত ছিলেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. হেলাল উদ্দিন ও এস. এম. আব্দুর রাজ্জাক।

৩৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি- সুরাইয়া আলম, সখিয়া সুলতানা ও বসু দেব, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা শম্পা, কোষাধ্যক্ষ ফয়সাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শাওন, দপ্তর সম্পাদক নাহিদুর রহমান, প্রচার সম্পাদক রাহাত হোসেন, ইভেন্ট ম্যানেজমেন্ট লাবণ্য মোস্তাফিজ, আলপনা বিষয়ক সম্পাদক সাদিয়া মাহমুদ, ক্যারিয়ার বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, দিবস বিষয়ক সম্পাদক কুলসুম আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদমান ইরাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জান্নতুল মিম, ফটোগ্রাফি বিষয়ক সম্পাদক নুর আলম। এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন ইসরাত জাহান, নওশীন মালিহা, জেবুন্নাহার জেবু, জেরিন তাসনিম নিদ্রা।

উল্লেখ্য, ‘রং তুলিতে স্বপ্ন বুনি’ এই স্লোগানে ২০১৬ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয় ‘বুনন’। প্রতিষ্ঠা লাভের পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিল্প সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী এ সংগঠনটি জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্ট ও শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার কাউন্সিল করে থাকে সংগঠনটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.