The Rising Campus
News Media
শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩

ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নেতৃত্বে শাহজাহান, ইব্রাহিম

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ শাহজাহান আলী-কে সভাপতি ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই শিক্ষাবর্ষের ইব্রাহিম খলিল-কে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে আন্তঃব্লক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে হল ডিবেটিং সোসাইটি’র সদ্য বিদায়ী সভাপতি মাসুম সরকারের আবেদনে ও মডারেটর অধ্যাপক ড. সুধাংশু কুমার বিশ্বাসের সুপারিশে হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন এ কমিটির অনুমোদন দেন।

নবগঠিত সভাপতি মোঃ শাহজাহান আলী ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল স্বাক্ষরিত ১৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হাম্মাদুল বারি হাম্মাদ, যুগ্ম-সাধারণ অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, সাংগঠনিক সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের নাহিদ হাসান, অর্থ-সম্পাদক আল-হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাইফুদ্দিন আল জুবায়ের, শিক্ষা ও প্রকাশনা সম্পাদক ল’ এন্ড ম্যানেজমেন্ট বিভাগের আহসান উল্লাহ চৌধুরী, সাহিত্য সম্পাদক সোলাইমান তালুকদার, বিতর্ক ও গবেষণা সম্পাদক (বাংলা) ভূগোল ও পরিবেশ বিভাগের আব্দুল্লাহ আল নোমান, বিতর্ক ও গবেষণা সম্পাদক (ইংরেজি) লোকপ্রশাসন বিভাগের মোঃ শাকিল মীর, তথ্য ও প্রচার সম্পাদক চারুকলা বিভাগের মোঃ নুর আলম। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন অর্থনীতি বিভাগের মোঃ খাইরুল ইসলাম, একই বিভাগের মোঃ কামরুল হাসান ও ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মোঃ হাসান তারেক।

1
You might also like
Leave A Reply

Your email address will not be published.

  1. হোম
  2. ক্যাম্পাস
  3. ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নেতৃত্বে শাহজাহান, ইব্রাহিম

ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি'র নেতৃত্বে শাহজাহান, ইব্রাহিম

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটি'র নতুন কমিটি গঠন করা হয়েছে। ল' এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ শাহজাহান আলী-কে সভাপতি ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই শিক্ষাবর্ষের ইব্রাহিম খলিল-কে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে আন্তঃব্লক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে হল ডিবেটিং সোসাইটি'র সদ্য বিদায়ী সভাপতি মাসুম সরকারের আবেদনে ও মডারেটর অধ্যাপক ড. সুধাংশু কুমার বিশ্বাসের সুপারিশে হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন এ কমিটির অনুমোদন দেন।

নবগঠিত সভাপতি মোঃ শাহজাহান আলী ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল স্বাক্ষরিত ১৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হাম্মাদুল বারি হাম্মাদ, যুগ্ম-সাধারণ অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, সাংগঠনিক সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের নাহিদ হাসান, অর্থ-সম্পাদক আল-হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাইফুদ্দিন আল জুবায়ের, শিক্ষা ও প্রকাশনা সম্পাদক ল' এন্ড ম্যানেজমেন্ট বিভাগের আহসান উল্লাহ চৌধুরী, সাহিত্য সম্পাদক সোলাইমান তালুকদার, বিতর্ক ও গবেষণা সম্পাদক (বাংলা) ভূগোল ও পরিবেশ বিভাগের আব্দুল্লাহ আল নোমান, বিতর্ক ও গবেষণা সম্পাদক (ইংরেজি) লোকপ্রশাসন বিভাগের মোঃ শাকিল মীর, তথ্য ও প্রচার সম্পাদক চারুকলা বিভাগের মোঃ নুর আলম। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন অর্থনীতি বিভাগের মোঃ খাইরুল ইসলাম, একই বিভাগের মোঃ কামরুল হাসান ও ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মোঃ হাসান তারেক।

পাঠকের পছন্দ

মন্তব্য করুন