The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবির ইংরেজি বিভাগের পুনর্মিলনী ১০ মার্চ

নিয়ামতুল্লাহ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইংরেজি বিভাগের পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে। সোমবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, কলা অনুষদের ডিন ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশীদ আসকারী এবং বিভাগের অধ্যাপক ও সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলন চলাকালে অনলাইনে যুক্ত ছিলেন ইংরেজি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও এইচপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি লিমিটেড এর পরিচালক সৈয়দ মনোয়ার আজাদ, পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা বাস্তবায়নের লক্ষ্যে গঠিত কমিউনিকেশন সাব-কমিটির আহবায়ক ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আখতার হোসেন (সানী) এবং সাব-কমিটির সদস্য ও বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেটের সহকারী পরিচালক আবদুল্লাহ ওয়ারিশ (মিরাজ)। এসময় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি শাহেদুল ইসলাম, প্রচার- সম্পাদক মুতাসিম বিল্লাহ রিয়াদসহ অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিভাগ সূত্রে, পুনর্মিলনী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক ও প্রাক্তনদের স্মৃতিচারণসহ নানা আয়োজন করা হবে। এতে বিভাগের ২৫ টি ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। এর আগে গত ৩১ জানুয়ারি থেকে পুনর্মিলনী উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয় এবং ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন কার্যক্রম চলে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.