The Rising Campus
News Media

ইবিতে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি

ইবি প্রতিনিধি:ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সামিউল ইসলাম সামী এবং সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ সানি মনোনীত হয়েছেন।

বুধবার ( ২৬ অক্টোবর ) সদ্য সাবেক সভাপতি হাসিবুল হাসান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল ফুয়াদ, হারাধন মোদক, মোসাদ্দিকুল ইসলাম, মাহমুদুল হাসান, সোহানুর রহমান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আমিন পিয়াস, মরিয়ম আক্তার মুক্তা, নুরুল ইসলাম, ওবায়দুর রহমান আনাস, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, রিমন আহমেদ, পিয়েল হাসান ইয়াসিন, সালমান বিন আরিফ খান, অর্থ সম্পাদক শামসুত তাবরীজ, সহ-অর্থ সম্পাদক একে এম আবদুল্লাহ মেহেদী, দপ্তর সম্পাদক তাহসীন বিন আল হাসান বাপ্পী, উপ-দপ্তর সম্পাদক রিপন মিয়া, প্রচার সম্পাদক তানভীর হাসান, উপ-প্রচার সম্পাদক আশিকুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মিযানুর রহমান, সহ শিক্ষাবিষয়ক সম্পাদক রাফিউল ইসলাম রাফি, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফুয়াদ হাসান, উপ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শিহাব আহমেদ।

এছাড়া ক্রীড়া সম্পাদক মোহাম্মদ সোহাগ, উপ-ক্রীড়া সম্পাদক মোকছেদুল আলম শামীম, ছাত্রী বিষয়ক সম্পাদীকা মাইমুনা জান্নাত ঐশী, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদীকা আইরিন হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিযানুর রহমান অপূর্ব, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ মামুন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মশিউর রহমান সাহারাত, ধর্ম বিষয়ক সম্পাদক জুনায়েদ খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সিয়াম, পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রুবাইয়াত হাসান তানিয়া। সদস্য হিসেবে আছেন নূর হোসাইন আল রিফাত, মিযানুর রহমান মিযান, জান্নাতুল মাওয়া, অর্পি আরা অর্থী, আশরাফুল ইসলাম, সিয়াম আহমেদ সিফাত, তুফফাহুল জান্নাত, তানজিল হাসান পলাশ, খালিদ সাইফুল্লাহ তাহমীদ।

সদ্য সভাপতি সামিউল ইসলাম সামী বলেন, ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ যেভাবে এগিয়ে চলেছে, তার সুনাম অক্ষুণ্ণ রাখার সর্বোচ্চ চেষ্টা করব কমিটির বাকি সকলকে সাথে নিয়ে। আশা করি এর ধারা আরও বেগবান করার জন্য সকলকেই পাশে পাবো।

উল্লেখ্য, পরিষদের উপদেষ্টামণ্ডলী হিসেবে আছেন অধ্যাপক ড. আবু রায়হান, অধ্যাপক ড. মিন্নাতুল করিম, হাসিবুল হাসান, দেলোয়ার হোসেন ও ওবায়দুল হক

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.