The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

ইবিতে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মার্কেটিং বিভাগ

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে ১৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মার্কেটিং বিভাগ। শনিবার (১৭ ডিসেম্বর) বিকাল ৩টায় ২৪ দলের টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয়।

ইবি ক্রিকেট ক্লাবের আয়োজনে ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ক্লাবটির উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মো. সোহেল, শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি শাহিনুর ইসলাম ফিরোজ, সাবেক সাধারণ সম্পাদক এইচ এম বুলবুল ও সহ সভাপতি মুজাহিদুল ইসলাম। খেলা শেষে ইবি ক্রিকেট ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর আগে, ফাইনাল খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে মার্কেটিং বিভাগ নির্ধারিত ১২ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৪৩ রান করেন। এদিকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান করতে সক্ষম হয়। ফলে ১৫ রানের জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় মার্কেটিং বিভাগ। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে প্রাইজসহ ১৫ হাজার টাকা ও রানার্সআপ দলকে প্রাইজসহ ১০ হাজার টাকা দেওয়া হয়।

খেলায় প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট, প্লেয়ার অব দ্যা ফাইনাল ও বেস্ট ব্যাটসমান হিসেবে নির্বাচিত হয় জিহাদ হাসান পাপন এবং বেস্ট বোলার হন হারুণ ভুঁইয়া।

উল্লেখ্য, সোহান ভার্সিটি অ্যাডমিশন কোচিং, প্রাইম নার্সিং ভর্তি কোচিং এবং জাপান এডুকেশন অ্যান্ড জব সেন্টারের স্পন্সরে ২২ নভেম্বর বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টটি শুরু হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.