The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবিতে প্রথমবার রাজশাহী বিভাগীয় আন্তঃজেলার ফুটবল টুর্নামেন্ট

মুনিম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রথমবারের মতো রাজশাহী বিভাগীয় আন্তঃজেলার ফুটবল টুর্নামেন্ট-২০২২ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে সিরাজগঞ্জ বনাম বগুড়ার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় টুর্নামেন্টটি। টুর্নামেন্টটি আগামী ১২ নভেম্বর পর্যন্ত চলবে।

এ সময় রাজশাহী বিভাগীয় জেলার প্রতিনিধিত্ব কারীরা উপস্থিত ছিলেন। রাজশাহী জেলার প্রতিনিধিত্ব করেন রিজওয়ান আল হাসিব তুহিন, চাঁপাইনবাবগঞ্জের সাফফাত হোসেন শিশির, নাটরের শাওন হাসনাত, বগুড়ার বাপ্পা হোসাইন বাপ্পী, জয়পুরহাটের মুরাদ হাসান, সিরাজগঞ্জের রেদওয়ান রনি, পাবনার শাহিনুর রহমান শাহিন ও নওগাঁর শাব্বির আহমেদ ফারাবী।

রাজশাহী জেলা কল্যাণের সভাপতি ও প্রতিনিধিত্ব কারী রিজওয়ান আল হাসিব তুহিন বলেন, রাজশাহী বিভাগীয় জেলা ছাত্রকল্যাণ সমিতিসমূহের ঐকান্তিক প্রচেষ্টায় এই প্রথম ইসলামী বিশ্ববিদ্যালয়ে এই ধরনের একটি ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এই ধরনের আয়োজনের মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রাজশাহী বিভাগের অন্তর্গত সকল শিক্ষার্থীদের মধ্যে ভাতৃত্ব ও বন্ধন আরও বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও রাজশাহী বিভাগীয় জেলা ছাত্রকল্যাণ সমিতিসমূহ এই ধরনের ভালো ভালো উদ্যোগের মাধ্যমে এগিয়ে যাবে বলে প্রত্যাশা করি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.