The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবিতে দুর্নীতির বিরুদ্ধে র‌্যালি ও আলোচনাসভা

ইবি প্রতিনিধি : ‘আসুন, জাতীয় উন্নয়নের স্বার্থে দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আয়োজিত হয়েছে দুর্নীতি বিরোধী র‍্যালি।

রবিবার (১৩ নভেম্বর) সকাল ১১ টায় র‌্যালিটি প্রশাসন ভবন চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে।

মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের সামনে র‌্যালি পরবর্তী আলোচনাসভায় ইবি উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান বলেন, আমি দুর্নীতি করব না, অন্যকেও দুর্নীতি করতে দেবো না। এই মানসিকতা নিয়ে সামনে এগিয়ে গেলে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সময় লাগবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারের উল্লেখ করে তিনি বলেন, আসুন, আমরা দেশকে ভালবাসি, ইসলামী বিশ্ববিদ্যালয়কে ভালোবাসি। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না, এই প্রত্যয় ধারণ করে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীকে তাদের উপর অর্পিত দায়িত্ব পালনের আহবান জানান তিনি।

ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীনের সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মোঃ নওয়াব আলী, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ জাকির হোসেন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেক প্রমুখ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.