The Rising Campus
News Media

ইবিতে অনুষ্ঠিত হয়েছে বগুড়া জেলা কল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

মুনিম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ৯ নভেম্বর) দুপুর ১ টা থেকে টিএসসিসির ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

আরবি ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. মো. আব্দুল মুত্তালিবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. মো. আব্দুস সামাদ, প্রফেসর ড. এ. এস. এম আয়নুল হক আকন্দ, মার্কেটিং বিভাগের লেকচারার মো. রুহুল আমিন। এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম, প্রেসক্লাবের সভাপতি আবু হুরাইরা ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলা বিভাগের শিক্ষার্থী আলী আরমান রকি।

এসময় অনুষ্ঠানের সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল মুত্তালিব বলেন, নবীনদের উদ্দেশ্যে বলছি তোমরা এমন কোন সঙ্গ গ্রহণ করবেনা যাতে তোমাদের পিতামাতার স্বপ্ন ধ্বংস্ব হয়। বিশেষ করে মাদক সমাজে ভয়াবহ আকার ধারণ করেছে এ থেকে তোমাদের সতর্ক থাকতে হবে। তোমরা যারা বিদায়ী আছো তোমাদের জন্য শুভকামনা রইলো।

এর আগে, অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্বারক ক্রেস্টের মাধ্যমে বিদায় দেওয়া হয়। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনটির সভাপতি বাপ্পা হোসেন বাপ্পী ও সাধারণ সম্পাদক নাজমুস সাকিব।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.